1. admin@alokitomehendiganj.com : admin :
  2. munsinews1981@gmail.com : Ibrahim Ibrahim : Ibrahim Ibrahim
  3. jibnrubel@gmail.com : Rubel Talukder : Rubel Talukder
ভালো চরিত্র নয়, আমি ভালো ছবির অংশ হতে চাই: জয়া - আলোকিত মেহেন্দিগঞ্জ ।। Alokitomehendiganj
সোমবার, ২০ মে ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন
নোটিশ :
থান - কলেজ ও ‍ইউনিয়ন সমূহে প্রতিনিধি নিয়োগ চলছে...মেধাবীদের কাছ থেকে আবেদন আহ্বায়ন করা যাচ্ছে ।
সংবাদ শিরোনাম :
বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ নড়াইলের লোহাগড়ায় অশ্লীল ভিডিও ফাঁস করে দেয়ার হুমকি! ইউএনওর দেহরক্ষী কারাগারে নড়াইলে যোগ্যতা এবং মেধার ভিত্তিতে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ পেল ১৮ জন নড়াইলের নড়াগাতীতে ট্রলির চাপায় হেলপার নিহত নড়াইলে ইভটিজিং এর প্রতিবাদ করায় মাদরাসা ছাত্রকে কুপিয়ে হত্যা ও শিশু অপহরণের অভিযুক্তকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ নড়াইলের জিলানী স্ত্রীকে ভারতে ঘুরতে যেয়ে যৌনপল্লীতে ২৫ লাখ টাকায় বিক্রির অভিযোগ সংরক্ষিত আসনে এমপি হচ্ছেন বরিশালের শাম্মী আহমেদ! বরিশালে ৯৬ ক্লিনিকের নিবন্ধন নেই বানারীপাড়ায় বালুবাহী জাহাজে ঝুলছিল শ্রমিকের লাশ বরিশালে মাদ্রাসার আড়ালে অনৈতিক কর্মকাণ্ড চালাতেন মুমিনুল

ভালো চরিত্র নয়, আমি ভালো ছবির অংশ হতে চাই: জয়া

  • আপডেটের সময় : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৮ ০ বার

অনলাইন ডেস্ক

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অভিনয় দক্ষতা এবং নিজের সৌন্দর্য দিয়ে জয় করেছেন লাখো দর্শকের হৃদয়। অভিনয়ে অসামান্য অবদানের জন্য জিতেছেন অনেক পুরস্কারও। দুই বাংলায় জয়া অভিনীত দুই সিনেমা  ‘ভূতপরী’ এবং ‘পেয়ারার সুবাস’ মুক্তি পেতে চলেছে আগামীকাল শুক্রবার।

 

সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যমে সাক্ষাৎকালে জনপ্রিয় এই অভিনেত্রী জানান, ভালো চরিত্র নয়, বরং ভালো ছবির অংশ হতে চান তিনি।

সম্প্রতি ইরানের ‘ফজর’ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জয়া অভিনীত ‘ফেরেশতে’ সিনেমা দেখানো হয়। সিনেমার প্রদর্শনীতে সেখানে উপস্থিত তিনি। এ প্রসঙ্গে জয়া আহসান বলেন, ইরানের ছবি দেখে বড় হয়েছি। তাই আরও জোর করেই গেলাম। হাতে খুব কম সময় ছিল। কষ্ট করেও গিয়েছিলাম। কিন্তু ভাল সময় কেটেছে সেখানে।

তিনি আরও বলেন, বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় তৈরি ছবি ‘ফেরেশতে’ খুবই প্রশংসিত হয়েছে। পরিচালক যেহেতু ইরানের, তাই ছবিতে সেই পরিচিত সারল্যটা ছিল। সুন্দর একটা দেশ, তেমনই সুন্দর সেখানকার মানুষ। শিল্পীদের ওঁরা এতটাই সম্মান করেন, সেটা না দেখলে বিশ্বাস করা কঠিন।

এ সময় অভিনেত্রী আরও বলেন, বাংলাদেশে আমরা অনেক বেশি ইন্টারেস্টিং চরিত্র পাই। সেখানে খারাপ ছবিও রয়েছে। কিন্তু আমার দেশের ছবিতে প্রেমটা প্রচণ্ড বেশি থাকে। টালিউডে সেটা একটু কম মনে হয়েছে। কিন্তু তা সত্ত্বেও অনেক ভালো কাজ এখানে হচ্ছে।

আরও পড়ুন: নতুন অতিথি এলো ‘টুয়েলভথ ফেল’ অভিনেতার ঘরে

তিনি বলেন, টালিউডে নতুনদের সঙ্গেও কাজ করতে চাই। সিনিয়ররা যেন আরও ডায়নামিক চরিত্রে আমাকে ভাবেন, সেটাই চাই। আসলে ভালো চরিত্র নয়, আমি ভালো ছবির অংশ হতে চাই।

আরও পড়ুন: অভিনয় জীবনে যেভাবে উত্থান আহমেদ রুবেলের

টালিউডের ‘ভূতপরী’ ছবির পরিচালক সৌকর্য ঘোষাল। ছবিতে জয়া আহসান ছাড়াও নজর কেড়েছেন ঋত্বিক চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী ও বিষান্তক মুখোপাধ্যায়রা।

অন্যদিকে এপার বাংলার ‘পেয়ারার সুবাস’ ছবিতে অভিনয় করেছেন জয়া আহসান, তারেক আনাম খান, আহমেদ রুবেল, সুষমা সরকার, দিহান, নূর ইমরান মিঠুসহ অনেকে।

এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই ক্যাটাগরির আরও খবর দেখুন