1. admin@alokitomehendiganj.com : admin :
  2. munsinews1981@gmail.com : Ibrahim Ibrahim : Ibrahim Ibrahim
  3. jibnrubel@gmail.com : Rubel Talukder : Rubel Talukder
পরীমণিকে প্রেমের প্রস্তাব দিলেন মোহাম্মদ আশরাফুল! - আলোকিত মেহেন্দিগঞ্জ ।। Alokitomehendiganj
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
নোটিশ :
থান - কলেজ ও ‍ইউনিয়ন সমূহে প্রতিনিধি নিয়োগ চলছে...মেধাবীদের কাছ থেকে আবেদন আহ্বায়ন করা যাচ্ছে ।
সংবাদ শিরোনাম :
বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ নড়াইলের লোহাগড়ায় অশ্লীল ভিডিও ফাঁস করে দেয়ার হুমকি! ইউএনওর দেহরক্ষী কারাগারে নড়াইলে যোগ্যতা এবং মেধার ভিত্তিতে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ পেল ১৮ জন নড়াইলের নড়াগাতীতে ট্রলির চাপায় হেলপার নিহত নড়াইলে ইভটিজিং এর প্রতিবাদ করায় মাদরাসা ছাত্রকে কুপিয়ে হত্যা ও শিশু অপহরণের অভিযুক্তকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ নড়াইলের জিলানী স্ত্রীকে ভারতে ঘুরতে যেয়ে যৌনপল্লীতে ২৫ লাখ টাকায় বিক্রির অভিযোগ সংরক্ষিত আসনে এমপি হচ্ছেন বরিশালের শাম্মী আহমেদ! বরিশালে ৯৬ ক্লিনিকের নিবন্ধন নেই বানারীপাড়ায় বালুবাহী জাহাজে ঝুলছিল শ্রমিকের লাশ বরিশালে মাদ্রাসার আড়ালে অনৈতিক কর্মকাণ্ড চালাতেন মুমিনুল

পরীমণিকে প্রেমের প্রস্তাব দিলেন মোহাম্মদ আশরাফুল!

  • আপডেটের সময় : সোমবার, ১০ জুলাই, ২০২৩
  • ২৩ ০ বার

নিজস্ব প্রতিবেদক // সময়ের আলোচিত তারকা পরীমণি। অন্যদিকে বাংলাদেশ ক্রিকেটে প্রথম যাকে সুপারস্টার বলা হয়, তিনি মোহাম্মদ আশরাফুল। টাইগারদের সাবেক এই ক্রিকেটার এবার প্রেমের প্রস্তাব দিলেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী পরীমণিকে! ঘটনাটি আসলে মজার ছলেই হয়েছে। একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে অভিনয় করেই এই প্রস্তাব দেন আশরাফুল।

ঈদ আড্ডার এ আয়োজনে একটা সময় সঞ্চালক আশরাফুলের কাছে জানতে চান, আপনি কি কখনো মেয়েদের প্রেমের প্রস্তাব করেছেন? জবাবে সাবেক অধিনায়ক বলেন, ‘না, আমি কখনো মেয়েদের প্রস্তাব দিইনি। পছন্দ হয়েছে, তার পর সোজা বিয়ের প্রস্তাব দিয়েছি।

প্রথম দেখাতেই ভালো লেগেছে। তার পরই বিয়ের প্রস্তাব দিয়েছি; কিন্তু প্রেমের প্রস্তাব দেওয়া হয়নি। মূলত ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়েছিল আমার স্ত্রীর সঙ্গে।’ পরে অনুষ্ঠানের একপর্যায়ে বসে থাকা আশরাফুলকে মঞ্চে দাঁড়াতে অনুরোধ জানান উপস্থাপক। অন্যদিকে পাশে বসে থাকা পরীমণিকে মঞ্চের সামনে আসতে বলেন। এর পর পরীমণির কাছে প্রেমের প্রস্তাব দিতে বলা হয় আশরাফুলকে।

ভিডিওতে দেখা যায়, মঞ্চের মধ্যে পরীমণি হেঁটে আসছেন। এ সময় আশরাফুল পরীমণিকে বলছেন, ভালো আছেন? পরীমণি বলেন, হ্যাঁ ভালো আছি। তার পর আশরাফুল বলেন, ‘আপনি কি সিঙ্গেল? কারণ, আমার বাসা থেকে বিয়ের চিন্তা করছে তো? আপনাকে দেখে আমার ভালো লেগেছে। আপনি সিঙ্গেল হলে হয়তো আমার বাসা থেকে প্রস্তাব পাঠাবে।’

তবে পরীমণিকে কোনো উত্তর না দিয়ে নীরব থাকতে দেখা যায়। উপস্থাপক পরীমণিকে জিজ্ঞেস করেন, জীবনে প্রস্তাব দেওয়ার চেয়ে পেয়েছেন বেশি মনে হয়? জবাবে পরীমণি বলেন, ‘প্রস্তাব পেয়েছি, আবার পছন্দ হলে প্রেমের প্রস্তাবও দিয়েছি।

এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই ক্যাটাগরির আরও খবর দেখুন