1. admin@alokitomehendiganj.com : admin :
  2. munsinews1981@gmail.com : Ibrahim Ibrahim : Ibrahim Ibrahim
  3. jibnrubel@gmail.com : Rubel Talukder : Rubel Talukder
এক কোপে মাকে খুন করল ছেলে! - আলোকিত মেহেন্দিগঞ্জ ।। Alokitomehendiganj
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
নোটিশ :
থান - কলেজ ও ‍ইউনিয়ন সমূহে প্রতিনিধি নিয়োগ চলছে...মেধাবীদের কাছ থেকে আবেদন আহ্বায়ন করা যাচ্ছে ।
সংবাদ শিরোনাম :
বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ নড়াইলের লোহাগড়ায় অশ্লীল ভিডিও ফাঁস করে দেয়ার হুমকি! ইউএনওর দেহরক্ষী কারাগারে নড়াইলে যোগ্যতা এবং মেধার ভিত্তিতে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ পেল ১৮ জন নড়াইলের নড়াগাতীতে ট্রলির চাপায় হেলপার নিহত নড়াইলে ইভটিজিং এর প্রতিবাদ করায় মাদরাসা ছাত্রকে কুপিয়ে হত্যা ও শিশু অপহরণের অভিযুক্তকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ নড়াইলের জিলানী স্ত্রীকে ভারতে ঘুরতে যেয়ে যৌনপল্লীতে ২৫ লাখ টাকায় বিক্রির অভিযোগ সংরক্ষিত আসনে এমপি হচ্ছেন বরিশালের শাম্মী আহমেদ! বরিশালে ৯৬ ক্লিনিকের নিবন্ধন নেই বানারীপাড়ায় বালুবাহী জাহাজে ঝুলছিল শ্রমিকের লাশ বরিশালে মাদ্রাসার আড়ালে অনৈতিক কর্মকাণ্ড চালাতেন মুমিনুল

এক কোপে মাকে খুন করল ছেলে!

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ১৪ ০ বার

নিজস্ব প্রতিবেদক // ময়মনসিংহের ভালুকায় নেশার টাকা না পেয়ে মাকে কোপ দিয়ে খুন করেছে ছেলে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে উপজেলার খারুয়ালী গ্রামে।

নিহত মায়ের নাম রুপিনা বেগম (৫৫)। রুপিনা বেগম চার সন্তানের জননী। তিনি খারুয়ালী গ্রামের মৃত শাহাব উদ্দিনের স্ত্রী। ঘাতক ছেলের নাম জনি মিয়া (২২)। ঘটনার পর ঘাতক ছেলে পালিয়ে গেলে রাত দেড়টার সময় পুলিশ উপজেলার বিরুনিয়া গ্রামের এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে আটক করে।

স্থানীয়রা জানান, ঘটনার সময় জনি মিয়া নেশার জন্য তার মায়ের কাছে ২০০ টাকা চায়। এ সময় জনির মা জনিকে ভাত খেতে বলেন।

কিন্তু জনি তার মায়ের কাছে জোরপূর্বক টাকা চায়। রুপিনা বেগমের কাছে টাকা না থাকায় দিতে অস্বীকার করলে বঁটি দিয়ে জনি তার মায়ের ঘাড়ে এক কোপ দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক ছেলেকে আটক করা হয়েছে।

এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই ক্যাটাগরির আরও খবর দেখুন