1. admin@alokitomehendiganj.com : admin :
  2. munsinews1981@gmail.com : Ibrahim Ibrahim : Ibrahim Ibrahim
  3. jibnrubel@gmail.com : Rubel Talukder : Rubel Talukder
সংরক্ষিত আসনে এমপি হচ্ছেন বরিশালের শাম্মী আহমেদ! - আলোকিত মেহেন্দিগঞ্জ ।। Alokitomehendiganj
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
নোটিশ :
থান - কলেজ ও ‍ইউনিয়ন সমূহে প্রতিনিধি নিয়োগ চলছে...মেধাবীদের কাছ থেকে আবেদন আহ্বায়ন করা যাচ্ছে ।
সংবাদ শিরোনাম :
বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ নড়াইলের লোহাগড়ায় অশ্লীল ভিডিও ফাঁস করে দেয়ার হুমকি! ইউএনওর দেহরক্ষী কারাগারে নড়াইলে যোগ্যতা এবং মেধার ভিত্তিতে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ পেল ১৮ জন নড়াইলের নড়াগাতীতে ট্রলির চাপায় হেলপার নিহত নড়াইলে ইভটিজিং এর প্রতিবাদ করায় মাদরাসা ছাত্রকে কুপিয়ে হত্যা ও শিশু অপহরণের অভিযুক্তকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ নড়াইলের জিলানী স্ত্রীকে ভারতে ঘুরতে যেয়ে যৌনপল্লীতে ২৫ লাখ টাকায় বিক্রির অভিযোগ সংরক্ষিত আসনে এমপি হচ্ছেন বরিশালের শাম্মী আহমেদ! বরিশালে ৯৬ ক্লিনিকের নিবন্ধন নেই বানারীপাড়ায় বালুবাহী জাহাজে ঝুলছিল শ্রমিকের লাশ বরিশালে মাদ্রাসার আড়ালে অনৈতিক কর্মকাণ্ড চালাতেন মুমিনুল

সংরক্ষিত আসনে এমপি হচ্ছেন বরিশালের শাম্মী আহমেদ!

  • আপডেটের সময় : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২২ ০ বার

নিজস্ব প্রতিবেদক।।

দ্বৈত নাগরিকত্বের অভিযোগে হাইকোর্ট ঘুরেও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে পারেননি বরিশাল-৪ (হিজলা-মেহেন্দীগঞ্জ) আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ড. শাম্মী আহমেদ। তবে তাঁর ভাগ্যের চাকা ঘুরেছে। দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে বরিশাল থেকে ক্ষমতাসীন দল তাঁকেই ফের মনোনয়ন দিয়েছে।

ফলে এবারের সংসদে অনেকটা নিশ্চিতভাবেই যাচ্ছেন শাম্মী আহমেদ। আগামী ১৪ মার্চ ভোটের দিন রাখা হলেও মনোনয়নের বাইরে কারও প্রার্থী হওয়ার সুযোগ না থাকায় ভোটের আর প্রয়োজন পড়বে না।

বরিশাল-৪ আসনে দলীয় মনোনয়ন না পেয়ে সংসদ সদস্য পংকজ নাথ ওই আসনে স্বতন্ত্র প্রার্থী হন। পরে দ্বৈত নাগরিকত্ব থাকায় শাম্মীর প্রার্থিতা বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা। নির্বাচন কমিশন ও হাইকোর্টে আপিলেও রিটার্নিং কর্মকর্তার আদেশ বহাল থাকে। এরপর শাম্মী আহমেদ চেম্বার আদালতে লিভ টু আপিল করলে সেখানেও তাঁর প্রার্থিতা বাতিলের আদেশ বহাল থাকায় তিনি আর নির্বাচনে অংশ নিতে পারেননি। এই আসনে পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হন পংকজ নাথ।

এবারের সংসদে আওয়ামী লীগ পেয়ছে ৪৮টি সংরক্ষিত আসন। বাকি দুটি পেয়েছে প্রধান বিরোধী দল জাতীয় পার্টি।

বুধবার বিকেলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংরক্ষিত নারী আসনে ১ হাজার ৫৫৩টি মনোনয়ন যাচাইবাছাই করে ৪৮ জনের চূড়ান্ত তালিকা প্রকাশ করে আওয়ামী লীগ। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের চুড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করেন।

এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই ক্যাটাগরির আরও খবর দেখুন