1. admin@alokitomehendiganj.com : admin :
  2. munsinews1981@gmail.com : Ibrahim Ibrahim : Ibrahim Ibrahim
  3. jibnrubel@gmail.com : Rubel Talukder : Rubel Talukder
আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা আজ - আলোকিত মেহেন্দিগঞ্জ ।। Alokitomehendiganj
সোমবার, ২০ মে ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
নোটিশ :
থান - কলেজ ও ‍ইউনিয়ন সমূহে প্রতিনিধি নিয়োগ চলছে...মেধাবীদের কাছ থেকে আবেদন আহ্বায়ন করা যাচ্ছে ।
সংবাদ শিরোনাম :
বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যাল্যায়েন্স (বিএমটিএ) পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ নড়াইলের লোহাগড়ায় অশ্লীল ভিডিও ফাঁস করে দেয়ার হুমকি! ইউএনওর দেহরক্ষী কারাগারে নড়াইলে যোগ্যতা এবং মেধার ভিত্তিতে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ পেল ১৮ জন নড়াইলের নড়াগাতীতে ট্রলির চাপায় হেলপার নিহত নড়াইলে ইভটিজিং এর প্রতিবাদ করায় মাদরাসা ছাত্রকে কুপিয়ে হত্যা ও শিশু অপহরণের অভিযুক্তকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ নড়াইলের জিলানী স্ত্রীকে ভারতে ঘুরতে যেয়ে যৌনপল্লীতে ২৫ লাখ টাকায় বিক্রির অভিযোগ সংরক্ষিত আসনে এমপি হচ্ছেন বরিশালের শাম্মী আহমেদ! বরিশালে ৯৬ ক্লিনিকের নিবন্ধন নেই বানারীপাড়ায় বালুবাহী জাহাজে ঝুলছিল শ্রমিকের লাশ বরিশালে মাদ্রাসার আড়ালে অনৈতিক কর্মকাণ্ড চালাতেন মুমিনুল

আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা আজ

  • আপডেটের সময় : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৫ ০ বার

নিউজ ডেক্স

আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা আজ শনিবার (১০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন দলের সভাপতি শেখ হাসিনা।

গত সোমবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছিল।

সভায় আওয়ামী লীগের জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদের সদস্যরা, জেলা/মহানগর ও উপজেলা/থানা/পৌর (জেলা সদরে অবস্থিত পৌরসভা) দলের সভাপতি-সাধারণ সম্পাদকরা, জাতীয় সংসদের দলীয় ও স্বতন্ত্র সদস্যরা, জেলা পরিষদ ও উপজেলা পরিষদের দলীয় চেয়ারম্যানরা, সিটি করপোরেশন ও পৌরসভার দলীয় মেয়ররা এবং সহযোগী সংগঠনগুলোর কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত থাকবেন।

এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই ক্যাটাগরির আরও খবর দেখুন